,



এবার এফডিসিতে ৯টি গরু কোরবানি,শিল্পী সমিতি ৫,পরীমনি ৪ -Times Tribune

টাইমস ট্রিবিউন ডেস্ক :: গতবারের মতো এবারও অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে শিল্পী সমিতি। আগেরবার ৪ গরু কোরবানি দেয়া হলেও এবার এই সংগঠনটির পক্ষে এফডিসিতে পাঁচটি গরু কোরবানি হয়েছে। এছাড়া ব্যক্তিগত উদ্যোগে চিত্রনায়িকা পরীমনি চারটি গরু কোরবানি দিয়েছেন। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এফডিসিতে গরু কোরবানির বিষয়টি দেখভাল করছেন। সকাল থেকে তিনি সেখানেই আছেন।

চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপকালে জায়েদ জানান, এবার শুধু আর্থিকভাবে অসচ্ছল শিল্পী পরিবারের কাছেই নয়, শিল্পী সমিতির সদস্য যারা সবার ঘরেই সামর্থ মতো সেমাই-চিনি-চালসহ গরুর মাংস পাঠাচ্ছি। এটি শিল্পী সমিতির পক্ষ থেকে এক টুকরো ভালোবাসা। এমন আয়োজনের জন্য জায়েদ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা শুধু উদ্যোগ নিয়েছি কিন্তু আমাদেরকে নানাভাবে সহায়তা করেছেন আমাদের কিছু গুণী মানুষ।

বিশেষ করে চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্ম-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর সাহেবকে বিশেষ ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য। এছাড়া প্রযোজক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, অভিনেত্রী আঞ্জুমান ও সেলিম খান আমাদের সহায়তা করেছেন। তাদের সগহযোগিতায় এফডিসিতে পাঁচটি গরু কোরবানি দিতে পেরেছি। এরআগে জায়েদ জানিয়েছিলেন, যেসব শিল্পীরা আমাদের ছেড়ে চলে গেছেন তাদের নামেই এবার কোরবানি দেয়া হচ্ছে।

ভালোবাসা ও সৌহার্দ্যবোধ থেকেই শিল্পী সমিতি এফডিসিতে এবার পাঁচটি গরু কোরবানি দিচ্ছেন বলে জানান জায়েদ। শিল্পীরা সবাই এক পরিবারের সদস্য। পরিবারের সদস্য মনে করেই শিল্পীদের পাশে দাঁড়াচ্ছে শিল্পী সমিতি। ভবিষ্যতেও ঈদের সময় এমন উদ্যোগ অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন ‘অন্তর জ্বালা’-খ্যাত এই নায়ক। এদিকে সকালে ঈদের নামাজের পর পরই এফডিসিতে পরীমনির উদ্যোগে কোরবানি দেয়া হয়েছে আরো চারটি গরু।

তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত পরী এফডিসিতে আসেননি। দুপুরের দিকে তিনি এফডিসিতে তিনি আসবেন এবং দুস্থ শিল্পীদের মধ্যে মাংস বিতরণ করবেন।

tt/f

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ