,



সিলেট সদর উপজেলায় শিবির নেতার বাড়িতে পুলিশের অভিযান

সিলেট সদর প্রতিনিধি: সিলেট সদর উপজেলায় সাবেক শিবির নেতা আব্দুল বাছিতের বাড়িতে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জালালাবাদ ও গোয়াইনঘাট থানার যৌথ উদ্যোগে এ অভিযান পরিচালনা করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে জালালাবাদ ও গোয়াইনঘাট থানার যৌথ উদ্যোগে উপজেলার হাউসা গ্রামের মকবুল হোসেনের পুত্র শিবির নেতা আব্দুল বাছিত (২৮) কে গ্রেফতার  করতে এ বিশেষ অভিযানটি পরিচালিত হয়।

এ ব্যাপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ জানান,  আব্দুল বাছিতের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলার গ্রেফতারি পরোয়ানা  রয়েছে। অভিযানে তাকে খুঁজে পাওয়া যায়নি। তার বাড়িতে বৃদ্ধ মা ও বোন ছাড়া আর কেউ ছিলেন না৷ আব্দুল বাছিতকে  গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এদিকে সিলেট সদর উপজেলা উত্তর শাখা শিবিরের সাবেক সভাপতি আব্দুল বাছিতের বাড়িতে পুলিশের এমন অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা পশ্চিম শিবিরের সভাপতি মিজানুর রহমান ও সেক্রেটারি মোঃ আমিনুর রহমান। গতকাল বৃহস্পতিবার বিকেলে এক বিবৃতিতে তারা এ প্রতিবাদ ও নিন্দা জানান।

Comments are closed.

আরো সংবাদ