,



গোলাপগঞ্জে জামেয়া ইসলামিয়া বহর গ্রাম মাদ্রাসার নতুন ছাত্রাবাস উদ্বোধনের তারিখ ঘোষণা | Times Tribune

আহমেদ রামিম,গোলাপগঞ্জ :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারী বাজার ইউনিয়নের অন্তর্ভুক্ত ঐতিহ্যবাহী জামেয়া ইসলামিয়া বহর গ্রাম মাদ্রাসা প্রতিষ্ঠিত হয়েছিলো ১৯৬৯ সালে।ছোট্টো পরিসরে যে প্রতিষ্ঠান শুরু হয়েছিলো আজ তা পরিপূর্ণ হতে যাচ্ছে নতুন ছাত্রাবাসের উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে। নতুন ছাত্রাবাসের উদ্বোধনী অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হয়েছে আগামী ২৭ অক্টোবর রোজ রবিবার। 

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন প্রখ্যাত আলেম শায়খুল হাদীস আল্লামা নুরুল হক সাহেব সুনামগঞ্জী।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য বিনীতভাবে আমন্ত্রণ জানিয়েছেনে অত্র মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা এনামুল হক (দাঃ বাঃ)।

উল্লেখ্য মাদ্রাসার সাফল্য এখন সারা বাংলাদেশ জুড়ে তাই প্রতি বছর ভর্তি হওয়ার আশা নিয়ে দূর-দূরান্ত থেকে অনেক ছাত্ররা আসেন কিন্তু জায়গা সংকুলানের কারণে সবাইকে ভর্তি করার সুযোগ থাকেনা।এই জন্য বহর গ্রাম ও পার্শ্ববর্তী এলাকার দেশী ও প্রবাসী দ্বীন দ্বরদী ভাই- বোনের প্রচেষ্টায় আজ জামেয়া ইসলামিয়া বহর গ্রাম তার সাফল্যের চুড়ান্তে পৌঁছে গেছে।জামেয়া ইসলামিয়া বহর গ্রাম মাদ্রাসার পরিচালনা কমিটির পক্ষ থেকে জামেয়ার জন্মলগ্ন থেকে যারা জড়িত ছিলেন এবং জড়িত আছেন তাদের সহ সকল মুসলিম উম্মার দুনিয়া ও আখেরাতের সাফল্য কামনা করেন।

TT/F

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ