,



নবীপ্রেমিকদের প্রতি ফোঁটা রক্তের বদলা নেওয়া হবে : বাবুনগরী | Times Tribune

টাইমস ট্রিবিউন ডেস্ক :: ভোলার বোরহানুদ্দিনে ফেসবুক ম্যাসেঞ্জারে মহানবী সা. ও আল্লাহ তায়া’লাকে নিয়ে কটূক্তিকারী হিন্দু বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে নবিপ্রেমিক তৌহিদী জনতার ওপর পুলিশ কর্তৃক নির্বিচারে গুলি বর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

রোববার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন, ৯০% মুসলিম অধ্যুষিত দেশে মহান আল্লাহ তায়া’লা ও আমাদের কলিজার টুকরা বিশ্বনবী সা.-কে নিয়ে কেউ কটূক্তি করবে তা কখনো মেনে নেওয়া যায় না।

বাংলাদেশ গণতান্ত্রিক দেশ, শান্তিপূর্ণ মিছিল মিটিংয়ের মাধ্যমে নিজের দাবী-দাওয়া পেশ করা এবং দোষীদের বিচার চাওয়া এখানে নাগরিক অধিকার। শান্তিপূর্ণ মিছিলে এভাবে নির্বিচারে গুলি চালিয়ে নবিপ্রেমিকদের শহিদ করে লক্ষ কোটি তৌহিদী জনতার কলিজায় আঘাত করা হয়েছে বলে মন্তব্য করেন আল্লামা বাবুনগরী। তিনি বলেন, নবিপ্রেমিকদের শরীর থেকে রক্ত ঝরবে তা দেশের কোনো মুসলমান মেনে নেবে না।

আল্লামা বাবুনগরী আরো বলেন, আমরা বিশ্বনবী সা.-কে নিজেদের প্রাণের চাইতেও বেশী মুহাব্বাত করি। নবীর সা.-এর ইজ্জত রক্ষায় লক্ষ কোটি তৌহিদী জনতা জান দিতে প্রস্তুত। শাহবাগে নাস্তিক-মুরতাদরা যখন বিশ্বনবীর শানে কটূক্তি করেছিল তখন কেবলমাত্র নবী সা.-এর ইজ্জত রক্ষার জন্য আমরা লাখো মুমিন শাপলা চত্বরে উপস্থিত হয়েছিলাম। বিশ্বনবীর ইজ্জত রক্ষায় প্রয়োজনে আবারো শাপলা চত্বর কায়েম করা হবে।

হুঁশিয়ারী উচ্চারণ করে হেফাজত মহাসচিব বলেন, ভোলায় নবীপ্রেমিক শহীদদের প্রতি ফোঁটা রক্তের বদলা নেওয়া হবে। অনতিবিলম্বে কটূক্তিকারী কুখ্যাত সেই বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি ফাঁসি নিশ্চিত করতে হবে। এবং হতাহতদের সঠিক চিকিৎসার ব্যবস্থা করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে নবীপ্রেমিকদের ওপর গুলিকারী অভিযুক্ত সেই পুলিশ সদস্যদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আল্লামা জুনায়েদ বাবুনগরী পুলিশের গুলিতে শহীদদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে এ ঘটনার বিচার দাবী করে বলেন, দ্রুত সময়ে মধ্যে সুষ্ঠু বিচার না হলে বিশ্বনবীর ইজ্জত রক্ষায় দেশের কোটি কোটি নবীপ্রেমিক তৌহিদী জনতা নাস্তিক মুরতাদদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

TT/F

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ