,



বাংলাদেশী ভেবে ভারতীয় যুবককে গুলি করে হত্যা করল বিএসএফ | Times Tribune

কুড়িগ্রাম সংবাদদাতা :: কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী সীমান্তে গরু পাচারের সময় বিএসএফের গুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি বাংলাদেশী না ভারতীয় নাগরিক, তা নিয়ে বিভ্রান্তি দেখা দিলেও পরে বিএসএফ সনাক্ত করে নিহত ব্যক্তি ভারতের নাগরিক। পরে ভারতীয় পুলিশ এসে নিহতের লাশ নিয়ে যায়। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোমবার ভূরুঙ্গামারীর বাঁশজানি সীমান্তে (ভারতের দীঘলটারী) ৯৭৫ নং মেইন পিলার এবং ৮ ও ৯ নং সাব পিলারের মাঝখানে জিরো পয়েন্টে গুলিবিদ্ধ এক যুবকের লাশ এবং বাংলাদেশী সীমান্তের অভ্যন্তরে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় একটি বাছুর গরু পড়ে থাকতে দেখা যায়। পরে এলাকাবাসী ময়দান বিজিবিকে খবর দেয়। পরে বিজিবির একটি টহল দল ঘটনাস্থলে যায়। ওই সময় সীমান্তে বিএসএফের টহল ও আনাগোনা বৃদ্ধি পায়।

এদিকে নিহত ব্যক্তি বাংলাদেশী না ভারতীয় নাগরিক তা নিয়ে কিছুটা বিপাকে পড়ে উভয় দেশের সীমান্তরক্ষী বাহিনী। বিএসএফ লাশটি ভারতীয় নাগরিকের বলে সনাক্ত করে।

বিজিবির ময়দান বিওপি কমান্ডার সুবেদার মো: রফিক জানান, নিহত ব্যক্তি ভারতীয় বলে বিএসএফ জানিয়েছে।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, নিহত ব্যক্তির নাম আখেরুল শেখ (১৮)। তিনি সীমান্তের নিকটবর্তী ভারতের দীঘলটারী গ্রামের মানিক শেখের ছেলে। খবর পেয়ে ভারতীয় পুলিশ লাশটি নিয়ে যায়।

TT/F

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ