,



গোলাপগঞ্জে মনসুর আহমদের বিদায় উপলক্ষে স্টুডেন্ট’স ফোরামের সম্মাননা প্রদান

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি :: বৃহত্তর সিলেটের প্রাচীনতম বিদ্যাপিঠ গোলাপগঞ্জ এম.সি (মুহাম্মদ চৌধুরী) একাডেমি মডেল স্কুল ও কলেজের সুনামধন্য অধ্যক্ষ মনসুর আহমদ চৌধুরী’র বিদায় উপলক্ষে গোলাপগঞ্জ স্টুডেন্ট’স ফোরামের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুর ২টায় বিদায়ী অধ্যক্ষের রুমে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সম্মাননা স্মারক প্রদানকালে উপস্থিত ছিলেন স্টুডেন্ট’স ফোরামের সভাপতি সাইফুর রহমান, সাধারণ সম্পাদক ডি.এইচ.মান্না, সহ সভাপতি সৈয়দ রাশেদ আহমদ জীবন, সহ সাধারন সম্পাদক সাজন আহমদ, সাংবাদিক এম ডি ফাহিম আশরাফ, সহ স্টুডেন্ট’স ফোরাম নেতা বাদশা বাবর, মাহিন আহমদ, রেদোয়ান হোসেন সজল, মিজান আহমদ ও নাইম আহমদসহ প্রমুখ।

অধ্যক্ষ মনসুর চৌধুরী বলেন, আজ আমার ভালো লাগছে যে আমার ছাত্র (সন্তানেরা) সমাজের নানা সামাজিক সংগঠনের নেতৃত্ব দিচ্ছে যার মাধ্যমে সাধারণ মানুষ উপকৃত হচ্ছে। এতে আমি গর্বিত। তিনি বিভিন্ন স্মৃতিচারন করতে গিয়ে আবেগ-আপ্লুত হয়ে পারেন। তিনি বলেন, আমি আগামী বৃহস্পতিবার প্রতিষ্ঠান থেকে অবসরে যাব। আমি অবসরে গেলেও তোমাদের পাশে যেমন ছিলাম ঠিক তেমনি থাকব। তিনি স্টুডেন্ট’স ফোরামের সকল সদস্য বৃন্দের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

উল্লেখ্য তিনি ২০০৩ সালে এ প্রতিষ্ঠানে যোগদান করেন। দীর্ঘ ১৬ বছর তিনি সততা ও ন্যায় নিষ্ঠার সাথে প্রতিষ্ঠানের কার্যক্রম চালিয়ে গেছেন। আগামী (২৮ নভেম্বর) বৃহস্পতিবার আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে ওনার কর্মজীবন শেষ হবে।

Comments are closed.

আরো সংবাদ