,



ইলেভেন থান্ডার্স রাণাপিংয়ের জয়লাভ

নিজস্ব সংবাদদাতা :  প্রিমিয়ার লীগ (আর,পি,এল)-এ চিলার বয়েজ রাণাপিং বনাম রাণাপিং ইলেভেন থান্ডার্সের মধ্যকার ম্যাচে ৪ উইকেটে জয় লাভ করেছে ইলেভেন থান্ডার্স রাণাপিং।

৫’ই ফেব্রুয়ারী বুধবার অনুষ্ঠিতব্য ম্যাচে টসে জয় লাভ করে চিলার বয়েজের দলনায়ক কানন বেটিংয়ের সিদ্ধান্ত নেন, ওপেনার মামুনের ৪৭ এবং লোয়ার ওর্ডার ব্যাটসম্যান কাওছারের ২১ রানের উপর ভর করে চিলার বয়েজ রাণাপিং ১৫.১ ওভারে অলআউট হওয়ার আগে ১২৩ রান সংগ্রহ করে।ইলেভেন থান্ডার্সের পক্ষে ছালিম ২০ রানে ৪ উইকেট এবং দলনেতা তাহের ৩৩ রানে ২ উইকেট লাভ করেন।

১২৪ রানের জবাব দিতে নেমে ইলেভেন থান্ডার্সের দুই ওপেনার ছালিম ও মাহদিন ভালো শুরু এনে দেন।ছালিম ২৮ রান করে ফিরে গেলে ইলেভেন থান্ডার্সের টপ ওর্ডারের ব্যর্থতায় সাময়িক ভাবে ম্যাচে ফিরে আসে চিলার বয়েজ রাণাপিং , কিন্তু মাহদিনের দায়িত্বশীল অপরাজিত ৫৬ রানের উপর ভর করে ইলেভেন থান্ডার্স রাণাপিং ১৩.১ ওভারে ৬ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয়।

বোলিংয়ের পারফরম্যান্স বেটিংয়ে টেনে নিয়ে ম্যান অব দা ম্যাচের পুরস্কার জিতে নেন ইলেভেন থান্ডার্সের অলরাউন্ডার ছালিম।

  1. ম্যান অব দা ম্যাচের পুরস্কার তুলে দেন আর,পি,এলের গভর্নিং বডির চেয়ারম্যান মুফিজুর রহমান স্বপন, এসময় উপস্থিত ছিলেন আবুল খায়ের স্মৃতি সংসদের পৃষ্ঠপোষক আবুল হুসেন দীপু, অনির্বাণ ক্রিকেট দলের অধিনায়ক আতুয়ার হোসেন রাজু।

Comments are closed.

আরো সংবাদ