,



গোলাপগঞ্জে ফিউচার ক্রিকেট স্টার হান্টে চ্যাম্পিয়ন রাইজিং স্টার

গোলাপগঞ্জ প্রতিনিধি :  সিলেটের গোলাপগঞ্জের রানাপিংয়ে ফিউচার ক্রিকেট স্টার হান্ট প্রিমিয়ার লীগ ক্রিকেট টূর্নামেন্টের ২য় আসরে চ্যাম্পিয়ান হয়েছে গতবারের রানার্স-আপ দল রাইজিং স্টার।

শ্যামল বাংলা স্পোর্টিং ক্লাব আয়োজিত মাসব্যাপী এ ক্রিকেট লীগের ফাইনালে জায়ান্টসকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাইজিং স্টার।

টসে জয়লাভ করে জায়ান্টস এর দলীয় অধিনায়ক ফুয়াদ ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। নাইমের ৩২ বলে ৯৪ ও কাবেদের ১৬ বলে ১৮ রানের উপর ভর করে নির্ধারিত ১৪ ওভারে জায়ান্টস সংগ্রহ করে ১৭৩ রান। রাইজিং স্টার এর তাহের ও সোহান ২টি করে উইকেট লাভ করেন।

জবাবে ব্যাট করতে নেমে শুভ’র ২৫ বলে ৬২, সোহানের ৩০ বলে ৫২ এবং রাহাতের ১২ বলে ৪১ রানের উপর ভর সহজেই জয় তুলে নেয় রাইজিং স্টার। জায়ান্টস এর কাবেদ ও মাহি ১টি করে উইকেট লাভ করেন।

বিশিষ্ট ক্রিড়া সংগঠক মুহিতুর রহমান ইমন ও ক্লাবের সহ সভাপতি সাব্বির আহমদের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শ্যামল বাংলা স্পোর্টিং ক্লাবের সভাপতি আবুবকর আহমদ। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে প্রবাসী সাবেক ক্রিকেটার নাঈম বিন নিয়াজ, সাবেক ক্রিকেটার বুরহান উদ্দিন ফরহাদ, অণির্বাণ দিশারী সংঘ ক্রিকেট দলের অধিনায়ক আতোয়ার হুসেন রাজু, আলতাফ হুসেন, এস কে সায়েম প্রমুখ।

ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শুভ এবং গেম চেঞ্জার অব দ্যা ম্যচ রাহাত।

এছাড়া
ম্যান অব দ্যা টূর্নামেন্টঃ কাবেদ
সেরা ব্যাটসম্যানঃ নাইম
সেরা বোলারঃ মাহি
সের ফিল্ডারঃ আরিব
ইমার্জিং প্লেয়ারঃ শাওন
সেরা উইকেট কিপারঃ জাবেদ।

এসময় ইউকে প্রবাসী নাঈম বিন নিয়াজ কে ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া সাবেক তারকা ক্রিকেটার বুরহান উদ্দিন ফরহাদ ও ক্লাবের সদস্য কামরুল হাসানের প্রবাস যাত্রা উপলক্ষ্যে সংবর্ধনা দেওয়া হয়।

Comments are closed.

আরো সংবাদ