,



সিসিক ফান্ডে ওয়াহাব এন্ড কোং এর অনুদান প্রদান

নিজস্ব সংবাদদাতা : বিশ্বব্যাপী নভেল করোনা ভাইরাস বর্তমানে মহামারীর রূপ নিয়েছে। বিশ্বব্যাপী এ ভাইরাস ছড়িয়ে পড়েছে। ইতোমধ্যে আমাদের দেশেও এ ভাইরাস সংক্রমিত হয়েছে এবং অনেকে আক্রান্ত ও হয়েছেন। এরকম দেশের পরিস্থিতিতে সিলেট নগরের কর্মহীন মানুষদের সহযোগিতায় গঠিত সিলেট সিটি করপোরেশনের খাদ্য তহবিলে আর্থিক অনুদান দিয়েছেন ওয়াহাব এন্ড কোং এর ব্যাবস্থাপনা পরিচালক রহিমা খাতুন শিলা। বুধবার (১ এপ্রিল) সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর কাছে অনুদানের টাকা হস্তান্তর করা হয়।

এ সময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বাধ্যতামূলক ছুটির কারণে নগরের নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ খাদ্য সংকটে পড়েছেন। তাদের সহায়তা করবে সিসিকের খাদ্য ফান্ড। সেই ফান্ডে সহযোগিতা করেছেন ওয়াহাব এন্ড কোং এই ভয়াবহ পরিস্থিতিতে ওয়াহাব এন্ড কোং সংশ্লিষ্ট সবাইকে নগরবাসীর পক্ষ হতে ধন্যবাদ জানান।

সিলেট মহানগরের ২৭টি ওয়ার্ডের প্রায় ৬৭ হাজার পরিবারকে বিনামূল্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। এজন্য গঠন করা হয়েছে খাদ্য ফান্ড। সিলেটের ব্যবসায়ী, প্রবাসী, বিত্তবান মানুষের সহায়তায় ফান্ডে প্রায় দেড় কোটি টাকা মূল্যের খাদ্যসামগ্রী জমা হয়েছে। এর মধ্যে গত দুই দিনে নগরের প্রায় ২০ হাজার মানুষকে এই ফান্ড থেকে সহায়তা করা হয়েছে। আর্থিক অনুদান প্রদান কালে উপস্থিত ছিলেন নগরীর ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন ও আমির ইসলাম জোহা।

এ সময় উপস্থিত থাকার কথা ছিল প্রতিষ্ঠানের চেয়ারম্যান আব্দুর রহমান নভেল,বিশেষ কাজে সিলেটের বাহিরে থাকায় এই সময় উপস্থিত থাকতে পারেননি।

Comments are closed.

আরো সংবাদ