,



আলীনগর দর্পণ টিভির চেয়ারম্যান আবুল কাসিম আজাদ’র কৃতজ্ঞতা প্রকাশ

স্টাফ রিপোর্টার : বিশ্বব্যাপী আতঙ্কের নাম করোনা ভাইরাস। প্রতিদিন এই ভাইরাসে আক্রান্তের সাথে মৃতের সংখ্যা ও বাড়ছে। প্রাণঘাতী এই করোনা ভাইরাস প্রতিরোধে দেশে চলছে অঘোষিত লকডাউন। তাতে বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। খাবারের জন্য দিনমজুরেরা হাহাকার করছেন। সারাদেশ ব্যাপী সরকারের ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত আছে। অসহায়দের পাশে এগিয়ে এসেছেন বিভিন্ন জনপ্রতিনিধিরা, এগিয়ে এসেছে বিভিন্ন সামাজিক সংগঠন।

তারই ধারাবাহিকতায় আলীনগর ইউনিয়নে লকডাউনের কারণে গৃহবন্দি অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যােগ নেয় স্থানীয় আলীনগর দর্পণ টিভি পরিবার এবং একটি ত্রাণ তহবিলও গঠন করা হয়। যা চোখে পড়ে আলীনগর ইউনিয়নের কৃতি সন্তান আল ফালাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জামাল আহমদ চৌধুরীর। তিনি মানবতার ডাকে সাড়া দিয়ে ১৫০০ পরিবারের মাঝে ১৫০ বস্তা চাল দেয়ার মাধ্যমে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এদিকে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন আলীনগর দর্পণ টিভির চেয়ারম্যান আবুল কাসিম আজাদ। পাশাপাশি তিনি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলীনগর ইউনিয়নের কৃতি সন্তান আল ফালাহ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী জামাল আহমদ চৌধুরীর প্রতি।

আলীনগর দর্পণ টিভির চেয়ারম্যান আবুল কাসিম আজাদ এই ত্রাণ সামগ্রী সংগ্রহ করায় আরো কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন’র প্রতি। যাদের অকৃত্রিম সহযোগিতায় এ ত্রাণ সামগ্রী সংগ্রহ করা সম্ভব হয়েছে। এজন্য তিনি সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও ভালোবাসা প্রকাশ করে চলতি মাসের ১৩ তারিখে তালিকা তৈরি করে এবং ১৫ তারিখ তালিকা অনুযায়ী প্রত্যেকের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার লক্ষ্যে আগামী পথচলায় সবাইকে তাঁর সহযাত্রী হওয়ার আহ্বান জানিয়েছেন।

Comments are closed.

আরো সংবাদ