,



আল্লামা জুবায়ের আহমদ আনসারী’র মৃত্যুতে এজিআইসিও’র শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার : দেশের জননন্দিত মুফাসসিরে কুরআন আল্লামা জুবায়ের আহমদ আনসারী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার সন্ধ্যা ৬.২০ মিনিটে তিনি মারা যান।

তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ খেলাফত মসলিসের যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন।

এদিকে আল্লামা জুবায়ের আহমদ আনসারী মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আন্তর্জাতিক মানবতাবাদী সংস্থা আল গণী ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন (এজিআইসিও) এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হোসাইন। তিনি মাওলানা জুবায়ের আহমদ আনসারীর রুহের আত্মার মাগফিরাত কামনা করেন।

এজিআইসিও’র চেয়ারম্যান এম এ হুসাইন স্মৃতি চারণ করতে গিয়ে বলেন, দেশ বিদেশের লক্ষ লক্ষ ভক্ত গনের নয়ন মণি মাওলানা জুবায়ের আহমদ আনসারীর সাথে এজিআইসিও পরিবারের একটা হৃদয়ের সম্পর্ক ছিল। লন্ডনে লুটন শহরের ব্যারিপার্ক জামে মসজিদে বহু বার উনার সাথে সাক্ষাৎ হয়েছে। উনার সুললিত কন্ঠে ওয়াজ শুনতে খুব বেশি ভালো লাগতো। সমগ্র বাংলাদেশের মানুষের নিকট তিনি ছিলেন অতি জনপ্রিয় ইসলামি চিন্তাবিদ। লাখ লাখ ভক্তকে শোকের সাগরে বাসিয়ে তিনি নিরবে চলে গেলেন না ফেরার দেশে।

তিনি আরো বলেন, পৃথিবীতে যখন মানব জাতির ভাগ্যে নেমে এসেছে চরম দুর্দশা, দুঃখ বেদনা। সমগ্র বিশ্ব যখন গৃহবন্দী। মসজিদ, মাদ্রাসা,কাবা শরিফ, মদিনা শরীফ যখন বন্ধ। সর্ব যুগের সর্বকালের নজির বিহীন এই ক্রান্তি কালে ফেলে তিনি আমাদেরকে শোকের সাগরে বাসিয়ে নিরবে চলে গেলেন এই নশ্বর পৃথিবী হতে। এজিআইসিও উনার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এবং উনার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে।

Comments are closed.

আরো সংবাদ