,



সৌদি আরব প্রবাসী আব্দুল মালিক’র মৃত্যুতে এজিআইসিও’র শোক প্রকাশ 

প্রেসবিজ্ঞপ্তি : বিয়ানীবাজার উপজেলার অালীনগর ইউনিয়নের অালীনগর গ্রামের সকলের নিকট অতি পরিচিত মূখ এজিঅাইসিও চেয়ারম্যান এম হুসাইনের ছোট্ট মামা মরহুম মুজিবুর রহমান উরফে (মজিদ অালীর) ছোট্ট ছেলে এবং বিয়ানীবাজার গোলাপগন্জ কানাইঘাট উপজেলার সৌদি আরব প্রবাসী সকলের নিকট অতি পরিচিত মূখ বিশিষ্ট ভিসা ব্যবসায়ী মোহাম্মদ অাব্দুল্লাহ’র ছোট্ট ভাই অাব্দুল মালিক (মজর অালী) সৌদি আরবে বড় ভাই মফিক অাহমদ, সাদিক অাহমদ সহ চার ভাইয়ের সাথে দীর্ঘ ১৫ বছর হতে ষ্টেশনারী দোকানের ব্যবসা করতেন।

ইতিমধ্যে মায়ের ওমরাহ হজ্জ সমাপন শেষে করে দেশে গিয়ে
বিবাহ সাদী করবার সোনালী স্বপ্ন নিয়ে ল্যাকেজ ভর্তি শপিং সোনা দানা নিয়ে দিন গুনতেছেন। কোভিড১৯ সৃষ্ট সংকটের কারণে মা কে নিয়ে দেশে যেতে পারছেন না। এমতো অবস্থায় অপেক্ষা করছেন বৈশ্বিক কোভিড১৯
লকডাউন সমাপ্ত হলে দেশে যাবেন এবং অাত্নীয় সজন কে নিয়ে অানন্দ উল্লাস করে জীবনের শ্রেষ্ঠ স্বপ্ন বিবাহ করবেন। এমন একটি সোনালী স্বপ্ন দেখছেন ৬ ভাইয়ের মধ্যে সর্ব কনিষ্ঠ মজর অালী ১৫ বছর হতে সৌদি আরব প্রবাসী জীবনে।

কিন্তু নিয়তির নির্মম পরিহাস পরবাসী মজর অালীর ১৫ বছরের লালিত সেই রংঙিন স্বপ্ন অার পুরোন হলো না!
হায়রে নিয়তি!! তার পূর্বে তাকে চলে যেতে হলো নশ্বর পৃথিবী হতে! পাঠক সমাজ সেই কথা বিশ্বাস হচ্ছে না!!
দশম রমজান ৩ মে ২০২০ ইংরেজি রোজ রবিবার পবিত্র রোযা রেখে অাছরের নামাজ পড়ে তিন ভাই ভাবী এবং মায়ের সাথে একত্রে ইফতার কারার জন্য অপেক্ষা করছেন বাসায় সৌদি আরব প্রবাসী এ মালিক।

এমন সময় হঠাৎ করে মহান রাব্বুল আলামীনের পক্ষ হতে চলে যাওয়ার ডাক এসে মজর অালীর। নশ্বর এই পৃথিবী থেকে বিদায় নিয়ে নিরবে চলে গেলেন এ মালিক!!

“ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ”

মৃত্যু সংবাদ মূহুর্তের মধ্যে মজর অালীর জীবনে নেমে এলো অমানিশার গভীর অন্ধকার!!দেশ বিদেশের অাত্নীয় সজন কে কাঁদিয়ে শোকের সাগরে বাসিয়ে নিরবে চলে গেলো সে সেই না ফেরার দেশে! অাকর্ষীক মৃত্যু সংবাদ টি মূহুর্তের মধ্যে দেশে বিদেশে ছড়িয়ে পড়ে। তার সাথে সাথে
অাত্নীয় সজন ও পরিচিত সকলের মাঝে নেমে পড়ে গভীর শোকের ছায়া।

মৃত্যু সংবাদ পেয়ে এজিঅাইসিও চেয়ারম্যান এম এ হুসাইন শোকাভিভূত হয়ে পড়েন এবং তাত্ক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করে সৌদি আরবে তিনির মামির সাথে ও মামাত্ব ভাই অাব্দুল্লাহ , মফিক অাহমদ, সাদিক অাহমদ গং সাথে ফোনে কথা বলেন। এবং তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে গভীর সমবেদনা জানান তিনি এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

জিজ্ঞাসা করলে মফিক অাহমদ বলেন এখন
মালিকের নিতর মরু দেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
দু এক দিনের মধ্যে সৌদি নিয়ম নীতির সকল ধরনের প্রক্রিয়া শেষ করে সৌদি আরবের পবিত্র মাটিতে তার
মরু দেহ কে সমাহিত করার জন্য পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

পরিবারের পক্ষ থেকে – এজিঅাইসিও
দেশ বিদেশের অাত্নীয় সজন এলাকার পরিচিত সকলের নিকট দোয়া কামনা করে মহান সৃষ্টিকর্তা দরবারে মরহুমের রুহের মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করা হয়েছে।

এদিকে সৌদি আরবের ভিসা ব্যবসায়ী এম অাব্দুল্লাহ’ ছোট্ট ভাই এ মালিকের অাকর্ষীক মৃত্যু সংবাদ পেয়ে গভীর শোকাহত হৃদয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ট্রেভেল্স পরিচালক এডভোকেট এম এ কাদির অাহমদ , কুয়েত প্রবাসী এজিঅাইসিও পরিবারের অগ্রজ জনাব এম অাহাদ এজিঅাইসিও পরিবারের প্রবীণ মুরব্বী হাজী অাফছার অাহমদ ,এজিঅাইসিও পরিচালক এম অাখতার হুসাইন, ডুবাই প্রবাসী এজিঅাইসিও পরিবারের সদস্য জুবের অাহমদ সহ অসংখ্য অগণিত প্রবাসী তার মৃত্যু সংবাদ পেয়ে গভীর শোক প্রকাশ করেছেন।

Comments are closed.

আরো সংবাদ