,



বিয়ানীবাজারে আলীনগর দর্পণ’র খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাসের কারণে এই ক্রান্তিলগ্নে অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মধ্যবিত্ত পরিবারের জন্য সাহায্য তহবিল গঠন করেছে আলীনগর দর্পণ। আলীনগর দর্পণ পরিবার অসহায় মানুষের কাছে পৌছে দেবে প্রয়োজনীয় ত্রাণ সমাগ্রী।
সমাজের দায়িত্ববোধ, বিবেকবান, হৃদয়বান ও বিত্তবানদের ‘আলীনগর দর্পণ ফান্ড’ এ সাহায্য করার অনুরোধ করা হয়েছিল। বৃহস্পতিবার বিয়ানীবাজার উপজেলার স্থানীয় রামধা বাজারে আলীনগর দর্পণ টিভির কার্যালয়ে দুই শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
আলীনগর ইউনিয়নের বিভিন্ন প্রবাসী ব্যাক্তিবর্গ ও দেশের বিত্তবানদের সহযোগিতায় আজ এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল ৫কেজি, ডাল ১কেজি, তেল ১লিটার, ময়দা ১কেজি, চিনি ১কেজি, পেয়াজ ২ কেজি, সেমাই ২প্যাকেট।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মুক্তিযুদ্ধা হারুন হেলাল চৌধুরী,
ফুলমলিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল আহমদ, ইউপি সদস্য আব্দুল বাছিত, আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  রাজু আহমদ, আলীনগর দর্পণ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাসিম আজাদ, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোঃ রুবেল আহমদ, সমাজ সেবক আব্দুর রহমান,  ডাঃ জুনায়েদ আজম চৌধুরী, আলী নগর ইউনিয়ন যুব জমিয়তের সাংগঠনিক সম্পাদক হাফিজ সালাউদ্দিন, আল গণী ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশনের বাংলাদেশ প্রতিনিধি ইমতিয়াজ আহমদ।
এদিকে গত  বুধবার রাতে আলীনগর দর্পণ পত্রিকার কার্যালয়ে খাদ্য সামগ্রী প্যাকেটিংয়ের কার্যক্রম পরিদর্শন করেছেন আলীনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গৌছ উদ্দিন, রামধা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য  মনিরুজ্জামান মনির।
খাদ্য সামগ্রী প্যাকেটিংয়ে সার্বিক সহযোগিতা করেন আলীনগর দর্পণ টিভির ক্যামেরা পার্সন আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার জাকারিয়া আহমদ, হেলাল আহমদ হেলু।

Comments are closed.

আরো সংবাদ