,



আলীনগর দর্পণ’র খাদ্য সামগ্রী বিতরণ, এজিআইসিও’র চেয়ারম্যান হোসাইন’র অভিনন্দন

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসের কারণে এই ক্রান্তিলগ্নে অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মধ্যবিত্ত পরিবারের কথা চিন্তা করে স্থানীয় আলীনগর দর্পণ পরিবার একটি সাহায্য তহবিল গঠন করে। মানবতার ডাকে সাড়া দিয়ে সমাজের বিবেকবান, হৃদয়বান, বিত্তবান ও প্রবাসীরা ‘আলীনগর দর্পণ ফান্ড’ এ সাহায্য করে।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলার স্থানীয় রামধা বাজারে আলীনগর দর্পণ টিভির কার্যালয়ে দুই শতাধিক পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল ৫কেজি, ডাল ১কেজি, তেল ১লিটার, ময়দা ১কেজি, চিনি ১কেজি, পেয়াজ ২ কেজি, সেমাই ২প্যাকেট।

এদিকে আলীনগর দর্পণ’র এ খাদ্য সামগ্রী বিতরণ শান্তিপূর্ণ হওয়ায় অভিনন্দন জানিয়েছেন মানবতাবাদী সংগঠন আল গণী ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গানাইজেশন (এজিআইসিও)’র চেয়ারম্যান এম.এ হোসাইন।

তিনি বলেন, আলীনগর দর্পণ পত্রিকা আলীনগর ইউনিয়নের ইতিহাস, ঐতিহ্যে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের ফলে আমাদের আলীনগর ইউনিয়নে লকডাউনে থাকা দুই শতাধিক পরিবারের মাঝে যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে তা সত্যিই প্রশংসনীয়। আমি তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করি আগামীতেও তাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

Comments are closed.

আরো সংবাদ