,



একজন মানবতার ডাক্তার এম এ মোনায়েম

মোঃ রুবেল আহমদ, গোলাপগঞ্জ : জীবনের ঝুঁকি নিয়ে রোগী দেখ‌ছেন ডাক্তার এম এ মোনায়েম। পু‌রো বিশ্ব যখন ক‌রোনায় ‍আক্রান্ত এমন অবস্থায় দে‌শের বেশীর ভাগ ডাক্তার জীবন ‌নি‌য়ে হোম কোয়ারান্টাই‌নে আছে। ঠিক তখনই সাধারন মানু‌ষের কথা ভে‌বে এই ভয়াবহ প‌রি‌স্থি‌তি‌কে মোকা‌বেলা করার উ‌দ্দে‌শ্যে নি‌জের জীবন বা‌জি রে‌খে গোলাপগঞ্জ উপজেলার চৌমুহনীস্থ মডার্ণ ডেন্টাল সেন্টারে প্র‌তি‌দিন নিয়‌মিত রোগী দেখ‌ছেন ওরাল এন্ড ডেন্টাল সার্জন ডাঃ এম এ মোনায়েম।

মানবতার ডাক্তার এম এ মোনায়েম চিকিৎসা জগতে পা দিয়েই নিজের জীবনটা বিলিয়ে দিয়েছেন মানব সেবায়। উপজেলায় তিনি গরীবের ডাক্তার নামে পরিচিত। ডাক্তারী পেশায় উপজেলার হাজার মানুষের বিনা পয়সায় চিকিৎসা দিয়েছেন। এখনও অব্যাহত রেখেছেন তার মানবতার কাজ। একজন ভালো চিকিৎসক হিসেবে রয়েছে তার সুনাম। তিনি ঢাকা ডেন্টাল কলেজ থেকে কৃতিত্বের সাথে লেখাপড়া শেষ করেন।

এদিকে ডাঃ এম এ মোনায়েম বলেন, আমি সর্বদা মানুষের সেবায় কাজ করতে চাই। মানুষের কল্যানে কাজ করতে পারলে মনে শান্তি পাই। সব মিলিয়ে আমি আছি মানুষের পাশে। বতর্মানে করোনা ভাইরাসকে ভয় করবেন না, শুধু একটু সতর্ক থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, নিয়মিত হাত ধৌত করেন, সর্বোপরি ঘরে থাকুন। তবে এ দূ‌র্যো‌গে রোগীদের সেবা দি‌তে পে‌রে আমি নি‌জে‌কে গ‌র্বিত ম‌নে করি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের সেবা করতে পারি।

Comments are closed.

আরো সংবাদ